৩৫ পয়সা মিনিটে কথা বলুন বাংলাদেশের যে কোন নাম্বারে | সবচেয়ে কম খরচে প্রান খুলে কথা বলুন

 


আসসালামু আলাইকুম। আশাকরি আল্লাহর রহমতে সকলে ভালো আছেন, আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। আজ আমি আপনাদের জন্য খুবই চমৎকার একটি বিষয় নিয়ে হাজির হয়েছি; আশাকরি পোস্ট টি সবার কাছে ভালো লাগবে।

বাংলাদেশের সিম অপারেটররা ইদানিং দিনে দুপুরে ডাকাতি শুরু করেছে ১ মিনিটে ৩ টাকা কেটে নেয়। শুধু এতেই শেষ নয় গ্রামীণফোন সিম এক্টিভ রাখতে হলে একজন গ্রাহককে মাসে কমপক্ষে ৬০ টাকা রিচার্জ করতেই হবে না হলে আউটগোয়িং সেবা বন্ধ থাকবে। এছাড়াও ১ মাসের মধ্যে রিচার্জ না করলে ব্যালেন্সে যে কয় টাকা থাকবে তা ০.০ করে দেওয়া হবে।

বলেনতো কেমনডা লাগে টাকা আমার কিন্তু তারা জিরো করে দিবে। আবার নিজের টাকা ঢুকাবো সেটাও তারা একটা মেয়াদে সিমাবদ্ধ করে দিবে, এরপরে আবার প্রতি মিনিটে ৩ টাকা এবং কোনো সময় এর বেশী ও কেটে নেয়। তাদের কাছে টাকার মূল্য নেই, এসব ঝামেলা এড়িয়ে প্রান খুলে কথা বলতে বাংলাদেশের যে কোন ফোন নাম্বার মাত্র ৩৫ পয়সা মিনিটে।

৩৫ পয়সা মিনিটে কথা বলুন বাংলাদেশের যে কোন নাম্বারে ২০২৪

আপনার যা যা প্রয়োজন হবেঃ
১। স্মাট ফোন
২। ইন্টারনেট কানেকশন
৩। ন্যাশন্যাল আইডি কার্ড

গুগল প্লেস্টোরে গিয়ে সার্চ করবেন Brilliant Connect লিখে তাহলেই এ্যাপটি পেয়ে যাবেন। এরপরে ইন্সটল করে এনআইডি এর ছবি সাবমিট করলে আপনাকে একটি নাম্বার প্রদান করবে। এরপরে আপনি এড ব্যালেন্স থেকে বিকাশের মাধ্যমে ইন্সট্যান্ট রিচার্জ করে নিবেন।  এরপরে আপনি যেকোনো নাম্বারে কল করে কথা বলতে পারবেন।

একটি কথা না বললেই নয়, এটি যেহুতু একটি আইপি ইন্টারনেট ফোন নাম্বার তাই এটি ব্যবহার করার জন্য আপনার ফোনে ইন্টারনেট কানেকশন থাকতে হবে। এবং আপনি যাকে কল করবেন তার ফোনে কোনোরকম নেট কানেকশনের প্রয়োজন নেই। এটির কল সাউন্ড কোয়ালিটির কথা যদি জানতে চান তাহলে বলবো ফুল ক্লিয়ার কথা বলা যায়।

Post a Comment

0 Comments

Close Menu