১৫ হাজার টাকা বাজেটের মধ্যে ইন্টারনেট ব্রাউজিংয়ের জন্য সেরা ২ টি ফোন

আসসালামু আলাইকুম। আশাকরি আল্লাহর রহমতে আপনরা ভালো আছেন, আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। আজ আমি আপনাদের জন্য ১৫ হাজার টাকা বাজেটের মধ্যে সেরা ২ টি স্মাট ফোন নিয়ে কথা বলবো। আশাকরি এই পোস্ট টি পড়লে আপনি উপকৃত হবেন।

আপনার বাজেট যদি ১৫,০০০ টাকার মধ্যে হয় তাহলে এই পোস্ট টি আপনার জন্য হেল্পফুল হতে চলেছে। বিশেষ করে সে সব ভাই ও বোনদের এমন একটি স্মাট ফোন প্রয়োজন যেটির ক্যামেরা এবং ইন্টারনেট স্পিড ভালো হতে হবে। এইসব ভাই ও বোনদের কথা ভেবেই এই পোস্ট টি লিখতে বসলাম।

১৫,০০০ টাকা বাজেটের মধ্যে সেরা ২ টি ফোন ২০২৪

আমি ফোন দুইটির মধ্যে সবচেয়ে বেশী এগিয়ে রাখবো যেটি সেরা সেটিকেই। আর সেটি হলো রিয়েলমির ফোন c55 ফোনটিকে এবং ২য়তে হলো রেডমির ফোন Note 12 4g
এখানে যাদের ইন্টারনেট স্পিড খুব দ্রুত প্রয়োজন তাদের জন্য Realme c55 ফোনটি নেওয়া ভালো হবে, কারন এটিকে আমি রেডমি বারো নোট ফোর জির সাথে তুলনা করেছি।

আপনার যদি গেমিং এবং ক্যামেরা ও ব্যাটারি ব্যাকআপ বেশী প্রয়োজন হয় তাহলে আপনি ২য় ফোনটি নিতে পারেন। এটিতে ১মটির চেয়ে ব্যাটারি ব্যাকআপ বেশী পাবেন এবং ক্যামেরা প্রায় একই।

Realme c55 ফোনটি সম্পর্কে সংক্ষেপে কিছু তথ্য জেনে নিন

ফোনটিতে যে প্রসেসর টি ব্যবহার করা হয়েছেঃ Mediatek Helio G88
ফোনটিতে জিপিউ হিসেবে ব্যবহার করা হয়েছেঃ Mali-G52 MC2
ব্যাক ক্যামেরাঃ ৬৪ মেগাপিক্সেল
ফ্রন্ট ক্যামেরাঃ ৮ মেগাপিক্সেল
ভিডিও করা যাবেঃ ১০৮০ পিক্সেল ৩০ টি এফপিএসে
চার্জিং সিস্টেম রয়েছেঃ ৩৩ ওয়ার্ডের ফাস্ট চার্জিং
ব্যাটারিঃ ৫০০০ এমএইচ
ইত্যাদি ইত্যাদি।

আপনরা একটু কষ্ট করে গুগলে realme c55 লিখে সার্চ করলেই এই ফোনটি সম্পর্কে বিস্তারিত সকল তথ্য জানতে পারবেন। আমি এই পোস্টে শুধুমাত্র রিয়েলমির টা আলোচনা করলাম আপনরা ২য় ফোনটি Redmi Note 12 4g এইটা সম্পর্কে জেনে নিবেন।

আমি আবারো একটি কথা মনে করিয়ে দিতে চাই আর সেটি হলোঃ আপনি যদি গেমিং করার এই বাজেটের মধ্যে সেরা একটি ফোন খুজেন তাহলে ২য়টি নিতে পারেন। আর যদি ফোকাস হয় আর্টিকেল রাইটার এবং ফ্রিল্যান্সিং করার কথা ভাবছেন তাদের জন্য রিয়েলমির সি পন্চান্ন ফোনটি ভালো হবে।

Post a Comment

0 Comments

Close Menu