মোবাইল নাম্বার দিয়ে ফেসবুক আইডি বের করার সঠিক নিয়ম ২০২৪

মোবাইল নাম্বার দিয়ে ফেসবুক আইডি বের করার সঠিক নিয়ম ২০২৪
হ্যালো প্রিয় ভাই ও বোনেরা আপনারা যদি মোবাইল বা ফোন নাম্বার দিয়ে ফেসবুক আইডি খুজেঁ বের করতে চান তাহলে এই পোস্ট টি আপনার জন্য অনেক হেল্পফুল হবে, আমি আপনাকে ৯৯% গ্যারান্টি দিয়ে বলতে পারি আপনি নিশ্চিত বের করতে পারবেনই।  

মোবাইল নাম্বার দিয়ে ফেসবুক আইডি বের করার সঠিক নিয়ম ২০২৪

আপনরা অনেকেই জানেননা যে ফেসবুকে সহজভাবে ফোন/ মোবাইল নাম্বার দিয়ে সার্চ করলে আইডি খুজেঁ পাওয়া যায়না। যারা উপরোক্ত এই বিষয়টি সম্পর্কে জানেন না তাদের কাছে এই পোস্ট টি খুবই সিম্পল মনে হতে পারে। ওইসকল লোকদেরকে আমি অনুরোধ করবো যে আপনাদের হাতে যদি সময় থাকে তাহলে একটু ফেসবুকে গিয়ে কোনো একটা নাম্বার দিয়ে সার্চ করেই দেখুন না রেজাল্ট কাঙ্ক্ষিত কোনো ফলাফল পান কিনা। আমি চেক করেই এই পোস্ট লিখতে বসেছি, এবং এখানে অনেকেই আছেন যারা এই বিষয়টি আমার মতোই জানেন।

আমাদের প্রিয়জনদের ফেসবুক আইডি খুঁজতে হয় কিন্তু ফেসবুক টিম এই ১-২ বছর ধরে তাদের এ্যালগরিদমে আপডেট এনেছে, এতে ব্যক্তি সাধারনের জন্য নিরাপত্তার দিক থেকে শক্ত করেছে কিছুটা হলেও। কিন্তু যারা লিজেন্ড রয়েছে তাদের হাত থেকে নিরাপত্তা দিয়ে ঠেকিয়ে রাখতে পারেননি, সেটা কিভাবে তা ই আমি এই পোস্টে আপনাদেরকে লিখে এবং স্কিনসট দিয়ে ভালোভাবে স্টেপ বাই স্টেপ আপনাদেরকে শিখিয়ে দিবো। আপনি ভাবতে পারেন তাহলে কি খুবই কঠিন? অথবা খুঁজতে অনেক সময় লাগবে? না প্রিয় মাত্র ১ মিনিটের মধ্যেই হয়ে যাবে।

মোবাইল নাম্বার দিয়ে ফেসবুক আইডি বের করার নিয়ম 2024

আপনি সর্বপ্রথম ইন্টারনেট যুক্ত করে মোবাইলের ব্রাউজার দিয়ে https://facebook.com এ গিয়ে অথবা আপনার মোবাইলের ফেসবুক এ্যাপ বা ফেসবুক লাইট এ্যাপে প্রবেশ করবেন এবং কোনো আইডি লগইন থাকলে সেটি লগআউট করে দিবেন। এরপরে forgotten password লেখায় ক্লিক করবেন। এরপরে ফাইন্ড ইউর একাউন্ট নামের একটি পেজ আসবে আপনি যে মোবাইল নাম্বারটি দিয়ে খুজঁতে চান সেটি দিবেন এরপরে Continue বাটনে প্রেস করবেন। এরপরেই ওই নাম্বারে থাকা সকল ফেসবুক আইডি গুলো আপনি দেখতে পাবেন।

যদি না বুঝে থাকেন তাহলে নিচের দেওয়া স্কিনসট গুলো ভালোভাবে দেখুন তাহলেই আপনি খুব সহজেই বুঝতে পারবেন।





Post a Comment

0 Comments

Close Menu