৩টি হিন্দি ভাষা শিক্ষা বই PDF Download | হিন্দি ভাষা শেখার সহজ উপায় বাংলা উচ্চারণ ও অর্থসহ

হিন্দি-ভাষা-শিক্ষা-বই-pdf

হ্যালো প্রিয় ভিজিটরস আজ আমি আপনাদের সাথে হিন্দি ভাষা শিক্ষা ৩টি PDF বই শেয়ার করবো, এগুলো বাংলা ভাষায় উচ্চারণসহ তাই আশাকরি হিন্দি ভাষা খুব সহজেই শিখতে পারবেন। শুধু তাই নয় এই পোস্টে আমি হিন্দি ভাষা শেখার সম্পুর্ন একটা গাইডলাইন দেওয়ার চেষ্টা করবো।

3+ হিন্দি ভাষা শিক্ষা বই PDF Download

আমি যে বইগুলোর কথা টাইটেলে বলেছিলাম ওইগুলো নিচে দিয়ে দিচ্ছি, এই ৩টি পিডিএফ বই কেউ যদি ডাউনলোড করে নিয়মিত ১-২ ঘন্টা মাত্র ৭ দিন পড়ে তাহলে আশাকরি ভাষাটির ৫০% শিখে ফেলতে পারবে। এই ভাষা বাঙালিরা খুব দ্রুতই শিখে ফেলতে পারবে কারন বাংলা ভাষার সাথে আনুমানিক ৪০% এর ও অধিক শব্দের হুবুহু মিল রয়েছে।
হিন্দি বাংলা স্পিকিং কোর্স বই PDF Download

 
৩০ দিনে শিখুন আধুনিক পদ্ধতিতে হিন্দি ভাষা PDF Download | 30 Dine Shikhun Adhunik Poddhotite Hindi Vasha pdf

বাংলা থেকে হিন্দি ভাষা শিক্ষা বই PDF Download | Learn Hindi Language in Bangla pdf

বইগুলো সংগ্রহ করে মোবাইলে বা কম্পিউটারে রেখে দিলে কোনো লাভই হবেনা, এগুলো আপনাকে নিয়মিত পড়তে হবে তাহলে আমার এই লেখা স্বার্থক হবে। আমি আপনাকে পরামর্শ দিবো এই বইগুলোর পাশাপাশি কিছু এন্ড্রোয়েড এ্যাপ্লিকেশন ও ইনস্টল করে পড়বেন তাহলে আরো দ্রুত এগিয়ে যেতে পারবেন।

বাংলায় হিন্দি ভাষা শিক্ষা ২টি apps

হিন্দি ভাষা শিক্ষার সহজ উপায় app

প্রবাসী হিন্দি ভাষা শিক্ষা app

হিন্দি ভাষা বাংলা উচ্চারণ ও বাংলা অনুবাদ সহ শেখার ফ্রি কোর্স

এখানে আমি কোর্স হিসেবে ইউটিউবের একটি চ্যানেলকে ফলো করার জন্য বলবো কারন এই চ্যানেল টিতে প্রায় ৩০০ এর মতো হিন্দি ভাষা শিক্ষা ভিডিও রয়েছে এবং এখনো নিয়মিত ভিডিও দিয়ে যাচ্ছে। ইউটিউব চ্যানেল লিংক

পিডিএফ বইগুলো ডাউনলোড করতে অসুবিধা হলে আমাকে কমেন্ট করে অথবা টেলিগ্রামে একটু জানাবেন তাহলে আমি দ্রুত লিংকটি আপডেট করে দিবো।

Post a Comment

0 Comments

Close Menu